আমরা বিশ্বাস করি মহান আল্লাহ তায়ালা সবাইকে কোন না কোন বিষয়ে বিশেষ জ্ঞান দান করেছেন। একটু ভেবে দেখুন কোন একটি বিষয়ে আপনিও এক্সপার্ট, আপনারও রয়েছে বিশেষ কিছু প্রতিভা ।  কিন্তু বাস্তাব জীবনে সেই প্রতিভার মূল্য কেউ দেয় না। সেই প্রতিভা প্রকাশ করতে গেলে অনেকেই বলে আসছে পন্ডিত… যাও পন্ডিতগিরি দেখাতে হবে না। কিন্তু আপনি সেই পন্ডিতগিরি দেখিয়ে আয় করতে পারেন ponditgiri.com  থেকে।

যা করতে হবেঃ

আপনি যে বিষয়ে এক্সপার্ট সে বিষয়ে কন্টেন্ট লিখতে হবে এই ওয়েব সাইটে। আপনার কন্টেন্ট যত ভালো হবে তত বেশি মানুষ পরবে ও দেখবে । প্রতিটি ভিজিটরের বিনিময়ে আপনাকে পেমেন্ট  দেওয়া হবে। আপনি যদি ভিডিও কন্টেন্ট তৈরি করতে পারেন তাহলে বেশি আয় করতে পারবেন।

যে বিষয়গুলোর উপর কন্টেন্ট তৈরি করতে পারবেনঃ

আপনি জানেন এরকম যে কোন  বিষয়ের উপর আপনি কন্টেন্ট লিখেতে পারেন। যেমনঃ  বিজনেস আইডিয়া, ইসলামী বিষয়,  লাইফস্টাইল, আইটি, বিনোদন, গান, কবিতা, গল্প, উপন্যাস, রান্নার রেসিপি, রূপচর্চা, স্বাস্থ্য, অর্থনীতি, নানান টিপস,  টিউটোরিয়াল, শিক্ষাঙ্গন, প্রবাস জীবণ,  দর্শনীয় স্থান, নিজ এলাকা ইত্যাদি।

যেসব কন্টেন্ট পোস্ট করা যাবে নাঃ

কপিরাইট- অনলাইন থেকে বা অন্য কারো কন্টেন্ট কপি করা যাবে না। এছাড়াও নগ্নতা বা যৌন কন্টেন্ট, ক্ষতিকারক বা বিপজ্জনক কন্টেন্ট, স্প্যাম, বিভ্রান্তিকর বা ভূল তথ্য, গুজব, হুমকিমূলক কন্টেন্ট পোষ্ট করা যাবে না।

কত টাকা আয় হবেঃ

এটা নির্ভর করতেছে আপনার কন্টেন্ট এর মানের উপর। যত ভালো মানের কন্টেন্ট হবে এবং যত বেশি লোক দেখবে তত বেশি আয় হবে। কেননা আপনি প্রতিটি ভিজিটরের বিনিময়ে পেমেন্ট পাবেন । অ্যাডসেন্স যে পেমেন্ট করবে তার ৭০% আপনার একাউন্টে জমা হবে । আপনি আপনার একাউন্টের ড্যাশবোর্ড এ গিয়ে আপনার ভিজিটর সামারি ও আয় দেখতে পারবেন। বিকাশ, রকেট সহ যেকোন ব্যাংক একাউন্টের মাধ্যমে আপনি আপনার পেমেন্ট নিতে পারবেন। আপনি চাইলে আমাদের অফিস থেকেও সরাসরি পেমেন্ট নিতে পারবেন।

কি ভাবে রেজিষ্ট্রেশন করে কাজ শুরু করবেনঃ

রেজিষ্ট্রেশনের জন্য নিচের লিংকে গিয়ে আবেদন ফরমটি পূরণ করুন । আবেদন ফরমটি পূরণ করার পর সবার নিচে টিউটোরিয়াল মেনু থেকে  ভিডিও দেখে দেখে কাজ শুরু করুন।

আবেদন ফরম

9 মন্তব্য

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here